আপনের অন্তরালে
- মো: জুবায়েরুল ইসলাম ১৯-০৫-২০২৪

আমার " আপনের আড়ালে " কবিতা টা বন্ধু ফারুক সহ আমার সকল শুভাকাঙ্ক্ষী দের জন্য উৎসর্গ করলাম।

আপনের অন্তরালে
...................জুবায়েরুল_ইসলাম ( ৪ )

মুখে মুখে সবাই আপন,
জীবনের জটিল ধাঁধায় আপনের অন্তরালে আপন মানুষ চেনা বড় দায়।

জীবনের প্রয়োজনে অপরের তরে সকলেই আপন হবার নাটক করে।

আপনের অন্তরালে'ই যে রয়ে যায় কত শত স্বার্থ সন্ধানী মানুষ?

স্বার্থের দুনিয়ায় স্বার্থ ছাড়া অল্প সংখ্যক মানুষ'ই অপরের তরে নিজেকে উৎসর্গ করে।

স্বার্থে টান লাগলে, আপন মানুষের অন্তরালে লুকিয়ে থাকা মানুষ গুলো বাহিরে চলে আসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।