কাজের মাঝে বাঁচে
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২০-০৫-২০২৪

নিথর দেহে পড়ে রবে পলকে,
সবকিছু আলোচনায় শুধু আজকে,
তোমার সবই অতীত শুরু হবে কালকে।

বিলীন হয়ে যাবে নামটিও,
এক সময় মুছে যাবে স্মৃতিটিও,
সময়ের ব্যবধানে পর হবে প্রিয় মানুষটিও।

আমার আমিতে সকলে থাকে মজে,
নাই এর পৃথিবীতে রবে শুধুই কাজে,
মিথ্যার রাজ্যে তবুও তারা থাকে উৎসবের আমেজে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।