মজার মজা
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২০-০৫-২০২৪

ডালের মজা জ্বালে,
গানের মজা তালে।
শীতের মজা আগুন,
তরকারির মজা বেগুন।
রোগীর মজা মমতা,
গুণের মজা নামতা।
চাকুরের মজা ঘুষ,
তরলের মজা জুস।
দুষ্টুর মজা শয়তানি,
রোগের মজা চুলকানি।
চোরের মজা রাত্রি,
চালকের মজা যাত্রী।
নেতার মজা চামচামি,
স্ত্রীর মজা স্বামী।
চাষির মজা ফসল,
ধূর্তের মজা নকল।
বন্ধুর মজা হাসি,
রাখালের মজা বাঁশি।
দিনের মজা ভোর,
বীণের মজা সুর।
শ্রমের মজা ঘুম,
প্রিয়ার মজা চুম।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।