ওরা হাইব্রিড
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ১৯-০৫-২০২৪

স্বপ্ন দেখা চোখ দেখে না আঁধার,
পরাজয় মানে না সে পাড়ি দেবে পাথার।
রাখে বাজি জীবন লক্ষ্য পূরণে,
এগিয়ে যাওয়া শুধু, ডরে না মোটেই মরণে।

এখন স্বপ্ন দেখে চোখ করতে শুধু ভোগ,
জনগণের পকেট মেরে উল্টো করে অনুযোগ।
সময়ে সময়ে বোল পাল্টিয়ে করে অভিনয়,
ওঁৎ পেতে থাকে ছিনতাই করতে অন্যের জয়।

চারপাশ ভরে থাকে চোর আর বাটপার,
আসল চেহারা খসে পড়ে নামলে আঁধার।
এমন দরদী সেজে থাকে কাঁদিয়া ভেজায় বুক,
আলোছায়ায় খুঁজে বেড়ায় ওরা নারী দেহে সুখ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৬-০৫-২০২০ ১৪:০৭ মিঃ

নান্দনিক