এলোমেলো কোয়ারেন্টিন
- আহসান মুহাম্মাদ ১৯-০৫-২০২৪

১. আজকাল সকাল, সন্ধ্যা, ভোরগুলো জানালার পর্দায় চুরি হয়ে যায়। আমি বদ্ধ ঘরে একার বাষ্পে উড়ে বেড়াই। অসুস্থ পৃথিবীর শোকবিলাস। ২. আমাকে কবিতার বই গিফট করুন। আমার মৃত্যুতে, আমার জন্মদিনে। জানাজা শেষে একটা কবিতা পাঠ হোক আমার জন্যে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।