করোনার প্রতি কবি
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২০-০৫-২০২৪

কদম ফুলের মতো করোনা,
বঙ্গোপসাগরে ডুবে কেন মরোনা?
মন তো আর সহে না,
বন্দী জীবন তো আর কাটে না।

তোমার জ্বালায় আর বাঁচি না,
এত্তো বাঁধা বিপত্তি চাই না।
আদরের সন্তান ধরে বায়না,
ঘরের ভিতর থাকতে চায় না।

আর কতো তুই চালুনির মত ঘুরাবি,
হাজার কোটি বংশ নিয়ে কবে পালাবি?
খোদার দোহাই, পালিয়ে যাও ওরে করোনা,
ভোরের আলোতে পাখির গান শুনতে দাও না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৮-০৫-২০২০ ২৩:১৭ মিঃ

পরিবারের সাথেই ভালো সম্পর্ক রাখলে নিজে নিরাপদ আমার মতে