করোনা তুই অপরাধী
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ২০-০৫-২০২৪

করোনা তুই বড় অপরাধী রে,
তোর কারণে যেতে পারিনা ঘরের বাইরে।
একটা সময় পাড়ার মোড়ে আড্ডা মারিতাম,
কালু কাকুর দোকানে বসে পিঁয়াজু চাপাইতাম।
এখন দেখি আমাদের তুই মরার ভয় দেখাস রে,
এ কারণে ভয়ে আমরা ঘরে বন্ধী থাকি রে!

একটা সময় দেখা হলে বন্ধুর সাথে কোলাকুলি করিতাম,
পাশে বসাই ভালবাসে হাতটি ধরে ঝাকাইতাম।
এখন দেখি আমাদের তুই নিষেধ করিস রে,
তার কারণে দেখা হলে বন্ধুর থেকে দুরে থাকি রে।

একটা সময় হাতটি ধরে দুরে কোথাও ঘুরিতাম,
কেউ না দেখে মতো পার্কে কোণে গল্প করিতাম।
এখন তোর ডরে আর ঘুরতে যাই না রে,
মনের কথা মোবাইল ফোনে সারি রে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৬-০৫-২০২০ ০২:৩৫ মিঃ

Right