শেষের বন্ধু
- মো: জুবায়েরুল ইসলাম - আমার বন্ধু মনির, আমার অমীমাংসিত ডাইরির পাতা থেকে। ১৯-০৫-২০২৪

ছেড়েছ তো অনেক কিছুই পুরনো সেই হাসি সকাল বিকেল জানিয়ে দেওয়া বন্ধু তোমায় ভালবাসি রাতে যেমন চন্দ্র থাকে সঙ্গে হাজার তারা কে আছে আর আপন আমার বন্ধু তুমি ছাড়া বন্ধু মানে ভালোবাসা উজাড় করে মন, বন্ধু মানে পাশে থাকা সারাটা জীবন। বন্ধু তোর রঙিন সব স্বপ্ন যদি হারিয়ে ফেলে রং, গোধূলির আবির মেখে তোর রাঙিয়ে দেবো মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।