ছায়ার মতো
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

ছায়ার মতো
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ০২-০৩-২০২২ ইং

শিশু কালে কেটে গেছে
সালাম -শ্রদ্ধা করে,
বড় হয়ে এখন দেখি
ভাঙার খেলা ঘরে।

শিশু খেলা সত্য হতো
অবুঝ শিশুর কালে,
বাস্তব তাহা বড়ই কঠিন
কলি যুগের কালে।

এরি মাঝে কখন যেনো
পাকা চুলে ভরে,
এখান আমার সময় চলে
নাতনি সাথে করে।

একটা বললে আরেকটা হয়
চামড়া গেছে ঢিলে,
দূরে দেখি ছায়ার মতো
খুজে পাইনা মিলে।

খোকা থেকে বুড়ো এখন
পাল্টে গেছে যোগে,
শক্তি আমার কমে গেছে
ধরে গেছে রোগে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।