বেশ
- মোঃ বুলবুল হোসেন ১৯-০৫-২০২৪

বেশ
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ২৮-০২-২০২২ ইং

বিলের ধারে ঘর বানিয়ে
খেলছি কতো খেলা,
কলা পাতার চাল বানিয়ে
কেটে যেতো বেলা।

ধুলা ঘাসের মাংস রান্না
জামাই আদর করে,
বাবা কাঁদে মায়ে কাঁদের
শূন্য ঘরে পরে।

এতো খেলার মাঝে আবার
বসে নতুন মেলা,
খেলার মাঝে কখন যেনো
চলে যেতো বেলা।

পানা ফুলের ঝাড় বাতিটা
থাকতো কেমন জলে,
এসব খেলা এখন কি আর
ভুলে গেলে চলে।

মিথ্যা খেলা একটা সময়
হয়ে যেতো তার শেষ,
হিসাব কষে দেখি আমি
আগেই ছিলাম তো বেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।