শিয়াল গাইবে গান
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

শিয়াল গাইবে গান
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ২৬-০২-২০২২ ইং

বাঘ মামা বায়না ধরেছে
শিয়াল গাইবে গান,
খুশি হয়ে শিয়াল বলে
কিছু খাবার আন।

খাবার শেষে দেখো মামা
গলায় কেমন টান,
গান শুনে রেগে গেলে
শিয়াল ধরে কান।

বাঘ মামা ছাড়ো না আমায়
থাকলো না আর মান,
লোকে দেখলে মামা তোমার
থাকবে না সম্মান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।