মায়ার বাঁধন
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

মায়ার বাঁধন
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ২০-০২-২০২২ ইং

ব্যস্ত শহর ছেড়ে একদিন
যাবো দূরে চলে,
ব্যস্ত শহর মানুষ গুলো
শক্ত পাথর বলে।

যাদের মধ্যে মায়া মমতা
ভালবাসাটাই নাই,
চলরে মন প্রকৃতির মাঝে
নীরবে শান্তি পাই।

কথা হয় প্রকৃতির সাথে
নীরব আত্মীয়তায়,
শুনবো না আর রাহাজানি
নির্জন নিস্তব্ধতায়।

মাটির গন্ধে মিশে আছে
স্পর্শ মায়ার বাঁধন,
হতে চাইনা কাঠের পুতুল
ছাড়তে চাই না বন্ধন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।