স্বার্থ লোভী মেয়ে
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

স্বার্থ লোভী মেয়ে
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ১৯-০২-২০২২ ইং

মানুষকে কখনো হেলা করতে নাই
জীবনের চলার পথে কখনো কাউকে
প্রয়োজন হয়।
আমরা কেউ বলতে পারিনা,
মানুষ কখনো খেলনা নয়।
এইতো কিছুদিন আগের কথা
কতো স্বপ্ন ছিলো আমাকে ঘিড়ে তোমার।
তোমার কথাতে আকাশ মাঝে উড়তে ছিলাম
স্বপ্নের পাখি মতো ডানা মেলে।
দুজন মিলে খেলবো পাশা স্বপ্নের ভেলায় চড়ে
মিষ্টি মধুর প্রেম আঙিনায় সুখের বৃষ্টি পরে।
হঠাৎ কে যেনো ডানার পালক খুলছে
আমি খাদের কিনারে পরে দেখি চোখ মেলে।
খাদের কিনারে থেকে হয়তো পারবো না আর চলতে।
যানিনা কোন স্বার্থ সুখের আশায়
আমায় রেখে চলে গেলে এমন করে।
জানিনা তুমি সুখে আছো কিনা, হয়তো সুখে আছো।
আজ একে একে সকল স্বপ্ন পূরণ হয়েছে।
জানো সৃষ্টি কর্তা কাউকে নিয়াশ করেন না
স্বার্থ পৃথিবীতে স্বার্থ ছাড়া কেউ কি কিছু পেয়েছে।
আজ তোমার কথা মনে করি এই ভেবে,
তুমি স্বার্থ লোভী একটা মেয়ে।
মনে মনে ভাবি আমিতো সুখে আছি
তোমার মতো মেয়ে না পেয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।