ফাগুন
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

ফাগুন
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ১৪-০২-২০২২ ইং

মনের মাঝে ফাগুন এলো
হবে নতুন সাজ,
ফাগুন হাওয়ায় মন মেতেছে
লিখব কিছু আজ।

নতুন ফুলের গন্ধ পেয়ে
পাখির কন্ঠে গান,
তাই না দেখে নেচে ওঠে
খোকা-খুকি প্রাণ।

নতুন সাজে সাজবে প্রিয়া
তুলে নতুন সুর,
হলুদ রঙের শাড়ি পড়ে
ফাগুন প্রেমে ঘুর।

ফুলের গন্ধ নাই বা পেলাম
ফাগুন বনে যাই,
ফুলের বাহার চোখ জুড়ালো
মনে শান্তি পাই।

শিমুল পলাশ কৃষ্ণ চূড়ায়
ভরে গেছে ডাল,
কোকিল ডাকে কুহু কুহু
পাখির সুরে তাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।