প্রিয়জন
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

প্রিয়জন
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ০৪-০১-২০২২ ইং

যে করিলো হেলা মোরে
তার লাগি হই পর,
মায়ার টানে কেনো তারে
খুঁজে মনটা দিন ভর।

যে আমারে চোখের জলে
ভাসিয়ে যায় দিন ভর,
উদাস হয়ে রাস্তায় রাস্তায়
খুঁজি তার বাড়ি ঘর।

এতো আয়োজন ও প্রিয়জন
মোরে করেছো পর,
তর কারনে হয়েছি বাদশা
খুঁজে যাই নিরন্তর।

ও মায়াবী ধন্য তরে
বদলেছে এই জীবন,
তরি জন্য মালা গেঁথে
খুঁজে চলি ভুবন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।