প্রেম দিবেনা হয়
- মোঃ বুলবুল হোসেন ২০-০৫-২০২৪

প্রেম দিবেনা হয়
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ২২-০১-২০২২ ইং

লেনদেনের এই কলি যুগে
মিলে ভালোবাসা,
খাঁটি প্রেমের বড়ই অভাব
নাইরে কোনো আশা।
মধু খেতে এসো বন্ধু
প্রেম দিবেনা হয়,
আমার মতন তোমার বন্ধু
মহৎ একটা হৃদয়।

সাদা মনে কাঁদা নাইরে
তবুও আছি পরে,
বিপদ এলে কাছে এসে
হাতে-পায়ে ধরে।
প্রেম যমুনায় ডুব দিয়েছে
কারো না ধার ধারে।
বিবেক-বুদ্ধি সবই আছে
কাজে নাহি পারে।

দেখতে তোমায় বেজা বিরাল
কিছু নাহি জানে,
কি যাদু করিলা বন্ধু
ঝড় তোলেছে প্রাণে।
লেনদেনের এই কলি যুগে
মিলে ভালোবাসা,
খাঁটি প্রেমের বড়ই অভাব
নাইরে কোনো আশা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।