ফত্হে আজিম
- সিবগাতুর রহমান ২০-০৫-২০২৪

সত্যান্বেষী যাহারা ভবে কান পেতে শোন ভাই
এখানেই পাবে সত্য খুঁজে অন্য কোথাও নাই।
খোদার রোপিত বৃক্ষ জগতে হবেই যে মহিরুহ
তাঁর ইচ্ছা রুখতে পারে কোথায় এমন দ্রোহ?

মুসলিম যবে আঁধারে ডুবে কলুষিত ইসলাম
মাহ্দী হয়ে আসলেন ভবে আহমদ তাঁর নাম।
স্বয়ং খোদার আশীর্বাদেই এই দাবি ছিল তাঁর
নবীজির শানে আঘাত করে এমন সাধ্য কার।

ভন্ড কত মসিহ্ সাজিল, সাজিল নবী রাসুল
ধ্বংস হইল ঝুটা দাবিদার হারাইয়া সব কুল।
মসিহ্ হওয়ার মিথ্যা দাবি কবেই গেছে চুকে
ত্রিত্ববাদীর সব হুংকার পরিণত হলো শোকে।

স্বয়ং খোদার ফরমানেতে ধরাশায়ী হলো ডুই
দ্বীন ইসলামের জয় নিশানা উড়ছে দেখো ঐ।
লক্ষ কোটি মুমিন সাক্ষী আমরাও সেই দলে
ওহে অন্ধ বধির যাহারা দেখ না নয়ন মেলে।

কোথায় আজি ত্রিত্ববাদী কোথায় আজকে ডুই
ইসলাম দেখো জয় করেছে জিয়ন সিটির ভুঁই।
জয় মসজিদে ফত্হে আজিম ঐশী খেলাফত
দ্বীন ইসলাম জিন্দাবাদ জয় গোলাম আহমদ।

খোদার নকশা বানচাল করে সাধ্য কারো নাই
বিপথগামী দাম্ভিকে সবে অপমানে পুড়ে ছাই।
অহংকারীর পতন হয়েছে জানে মানে ও ধনে
সারা বিশ্বতে আহমদিয়াত বিধাতার ফরমানে।

ঝুটা বিশ্বাসী অবুঝের দল আয় না ছুটে আয়
মাহ্দীর ডাকে দে সাড়া সবে সময় বয়ে যায়।
পাবে না সময় পরাণ বায়ুটা একবার ফুরালে
জাহেলী মৃত্যু নসিব হবে নবীজি গেছেন বলে।
*****

রচনা কালঃ ২ অক্টোবর ২০২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।