কল্পনার প্রতিচ্ছবি
- মো: জুবায়েরুল ইসলাম ১৯-০৫-২০২৪

জীবনের এই ক্ষনিকে,
এমন এক নারীর সরল পবিত্রতায় বেঁধে গিয়েছি।
যদি সেই নারীর আঁখির স্বর্গীয়-সৌন্দর্যের বর্ণনা করতে,
কয়েক হাজার বছর চলে যায়।

তবে একজন মানুষের জীবন,
সেই দেবীকে জানার জন্য
কিভাবে যথেষ্ট হয়?

তাকে দেখলে আমার এমন মনে হয়,

যেন তার হৃদয়ে, আমি বিলীন হয়ে যাই।
আর তখন সে যদি আমাকে গ্রহণ না করে?
আমার শ্বাস কি তখনও চলবে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।