নিঃসঙ্গ যাযাবর
- সত্যের চিরকুট ১৯-০৫-২০২৪

আমি এক নিঃসঙ্গ যাযাবর
বিষণ্ণতাকে বহন করে তাকে সঙ্গী করি
কখনো ব্যর্থতাকে
কখনো কখনো ভালোবাসতে ব্যর্থ হই
তখন এসবকে জীবন্ত লাশ হিসাবে সঙ্গী করে নেই আপন মনেই
অতঃপর আমি এক নিঃসঙ্গ যাযাবরই থেকে যাই
তার পরেও আমি অমানুষের ভিড়ে একজন
মানুষ নামের সঙ্গী খুঁজি
হয়তো একদিন এখান থেকেই সকলরকম যাযাবর নিঃসঙ্গ জীবন পূর্ণতায় রূপ নিবে সে আশায়

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।