কিসের আশায়
- হাসান মনজু - দুঃখ ভোলানো বিজ্ঞপ্তি ১৮-০৫-২০২৪

কিসের আশায় ● হাসান মনজু

কিসের আশায়
হৃদয় খুঁড়ে
কিসের নেশায়
শরীর পুড়ে
শ্মশান...

কোন্ অসুখে
সুখ খুঁজে
পাষাণ বুকে
মুখ গুঁজে
অভিমান…

হৃদ মন্দিরে
নিত্য পূজে
মূঢ় মূর্তিটিরে
খুঁজে খুঁজে
হয়রাণ

তার আঁচলে
কালবৈশাখী
করকমলে
হৃদয় রাখি
ওষ্ঠাগতপ্রাণ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।