বিশ্বাস করো,আমার কোনো প্রেমিকা নেই
- মোঃ সজিব হাসান ১৯-০৫-২০২৪

আমার প্রেমিকার ঠোঁটে উচ্ছ্বাস নেই,নেই তারুণ্যের ঝঞ্ঝা; যার উদ্দামে আমি উদ্ভাসিত হবো।
তবু ছুটে চলি নির্ভয়ে,বেদুঈন বেশে।
মরুর মতো হিয়া খানি মোর কাঠ ফাটা রোদে তপ্ত হয়।
তপ্ত রোদে সাইক্লোন বেশে তোমার ছায়াও অভিশপ্ত ইবলিশের ছায়ার ন্যায় প্রশান্তি আনে।
চতুর চাতকের চাতুর্যের চেয়েও চঞ্চল তোমার চেখের চাহনি।
আর তিল কে তাল করে মস্তিষ্কের মহামারী ঘটানোর সুনিপুণ কারিগর তুমি।
তোমার বাহ্যিক জাজ্বল্যমান চাকচিক্যের লোভে ঈষার্ন্বিত যীশু খীষ্টের ঈশ্বর কিংবা গ্রিক পুরাণের জুপিটারকে প্রলুব্ধকারী অনিন্দ্যসুন্দরী আফ্রোদিতি নিজেও।
নগ্ন তলোয়ার আর সশস্ত্র যোদ্ধা প্রতিহতকারী আরেস নিজেও গায়েল তোমার বিষাক্ত দৃষ্টিতে।
আর তোমার কণ্ঠ অ্যাপেলোর বীণাবিনিন্দিত কন্ঠকেও সীমা লঙ্ঘন করে।
আহ্!
লাশবাহী ফ্রিজিং কারের চেয়েও দ্রুতগামী আর বজ্রের ন্যায় রাক্ষসী আমার চিরচেনা প্রিয়তমা।
বৃহস্পতিবারের কসম করে বলছি,রোদেলা আমি তোমাকে প্রচন্ড ভালোবাসি।
আর আমার প্রতি প্রতিহিংসাপরায়ণ মানব সভ্যতাকে বলছি,'বিশ্বাস করো,আমার কোনো প্রেমিকা নেই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।