তোমার নগ্ন কায়া
- মিটু সর্দার ১৯-০৫-২০২৪

তোমার ভেজা চুলের খুশবুতে
এতোটাই অ্যালকোহল ছিলো
তেরোটি বছর পেরিয়ে গেলেও
নেশার ঘোর এখনো কাটেনি।
তোমার হাসিতে এতোটাই মায়া ছিলো
তেরোটি বছর পেরিয়ে গেলেও
এখনো ধুসর হয়নি তার ছায়া
হৃদয় দাপিয়ে বেড়ায় তোমার নগ্ন কায়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।