জুয়েল ইসলাম
- আরমান সেখ ১৯-০৫-২০২৪

বাবা

বাবা তোমায় পেয়ে আমি ধন্য
সবচেয়ে আমি তোমার প্রিয় পুত্র,
না জানি তুমি কত আমায় ভালোবাসো?
তবুও আমি তোমায় বাবার মূল দিবো।
যখন আমার হয় কোন কষ্ট
তোমার চোখ দিয়ে জোল হয় নষ্ট,
বাবা আমার প্রীয়তম, বাবা আমার বন্ধু
তোমায় ছাড়া আমার মন যাইনা কভু।
সবসময় দেখি আমি তুমি আমার পাশে
আমি ও তোমায় ছাড়া যাইনা কাছে দুরে,
বাবা তুমি আমার সাহায্যকারী
তোমার জন্য আমি সব করতে রাজী।
বাবা তোমার মূল্য কেউ দিতে পারেনা
প্রভূ তোমার নাম কোরআনে না দিয়ে ছাড়েনা,
বাবা তুমি হাজার বিকেল বালা
তুমি আমার প্রয়তোম খালা।
প্রভূকে ধন্যবাদ জানাই
বাবার মতো মানুষ পাই,
বিদায় নিচ্ছি তোমাদের কাছ থেকে
আশা করছি তোমরা বাবাকে ভালবাসবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faizbd12
২৬-০৮-২০২৩ ১৯:৫১ মিঃ

খুব ভালো লিখেছেন ।

ROHEL
২৪-০৮-২০২৩ ০৯:৩৪ মিঃ

beautiful