মোহনা
- হৃদয় এহসান ১৯-০৫-২০২৪

সৃষ্টিতে ঐ ছায়া পরে আজ
সৃষ্টি রুপে হাসে
ধরনীতে তুমি মিশে আছো
তাই মিলন তরী ভাসে।

তোমার হাসিতে দিন হয়েছে
থামালেই হয় রাত,
ফের হাসিলে আলো ফুটে হয়
সোনালী প্রভাত।

তোমাতেই আমারে হেরি,
তবে আমি কোনজনা?
তোমা বৈ আমি মিছে,
তুমি মিছে আমি বিনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।