অষ্টাদশী রমণী
- Rex Rifat ১৯-০৫-২০২৪

কোথায় পেলাম দেখা তোমার কোথা যেন কি

সেথা থেকে তুমি হলে এ মনের দাসী ।

তুমি আমার প্রেম পিপাসী সাত রাজার ধন।

আদর করে রাখবো তোমার করিয়া যতন।

তুমি শুধু আমার মনের মতন অষ্টাদশীর রমণী

আমারই দুই নয়নে শুধু তোমাকে দেখি ।

আমার জীবনের রাণী তুমি অষ্টাদশীর রমণী

তোমাকে নিয়ে দিতে চাই আমি আমার সারাজীবন পাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।