মোঃ শামীম রেজা
- শামীম রেজা ১৯-০৫-২০২৪

সোনালী রোদ

সকালবেলা সোনালী রোদে
মন আমার যায় ভুলে
হালকা হালকা কুয়াশাতে
রোদের ঝিলিক আসছে ফাঁকে
মন ভরে যায় এক নিমিষে।

শিশির ভেজা ঘন কুয়াশা
সূর্যের কিরণ ভাসা ভাসা
হালকা শীতের উষ্ণ ছোঁয়ায়
মন ভরে যায় ভালোবাসায়।

সবুজ ঘাসে শিশির ঝরে
গ্রাম গঞ্জে উৎসব মেতে
শীতের দমকা হাওয়া
প্রাকৃতির ভালোবাসা
মনে লেগে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।