প্রেমে পড়া
- মোঃ সরোয়ার জাহান (সজীব) ১৯-০৫-২০২৪

নাম তার হিয়া
যিনি আমার প্রিয়া।

দেখলে তার ঐ বদন মহিমা,
মনে ভীড় করে উপমা ৷

চোখে তার অনেক কল্পনা,
রেখে যায় বুকে যন্ত্রণা।

মুখে তার মৃদু হাসিটা,
কেড়ে নেয় রাতের ঘুমটা।

কন্ঠে তোলা তার গান,
পাগল করে দেয় প্রাণ।

কথা তার অনেক মিষ্টি,
হৃদয়ে ছন্দের সৃষ্টি।

পোশাকে তার অনেক আল্পনা,
মনে বেয়ে যায় প্রেমের প্রভঞ্জনা।

চলাফেরা তার নয়ন জুড়ানো,
বলে উঠে "অন্তঃকরণো-
প্রেমে পড়েছি এই আমি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SOJIB
০২-১০-২০২৩ ১৪:১৯ মিঃ

মন থেকে প্রেম আসে