অগ্রপ্রাণে চলবো আমি
- রুকন মাহি ১৯-০৫-২০২৪

আল্লাহ যদি হয় গো আমার
চাইনা তো আর কিছু,
এই দুনিয়া থাক পড়ে থাক
সব রয়ে যাক পিছু।

অগ্রপ্রাণে চলবো আমি
আল্লাহকে পেয়ে,
পিছুলোকে করুক গীবত
যাবো সব যাতনা সয়ে।


এই দুনিয়া চাই না আমি
চাই যে আখের ফসল,
বিলাসীতা সবই ধোকা
পরকালই আসল।

সব বুঝেছি, তাই খুঁজেছি
পরকালের অন্ন,
এই জীবন-মরণ সবকিছুই
প্রভু তোমার জন্য।
ভূল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।