নীল আকাশ
- শামীম রেজা ১৯-০৫-২০২৪

লেখক: শামীম রেজা

নীল আকাশের দিকে তাকিয়ে!
আনমনা হয়ে আছি বসে।
তোমার অজানা অপেক্ষায়!
কবে যে দিব সাগর পাহারায়।

ধূসর কালো মেঘ আমি!
চেয়ে থাকবে অবিরাম তুমি।
আমার হৃদয়ে কুণ্ঠিত কোণে!
বসিতে পারো অবলীলায়। 

এই লুকোচুরি অন্ধকারে!
নিঃসঙ্গতা যায় বেড়ে।
তোমার কথা মনে পড়ে!
সুপ্ত দিপ্ত প্রহলিকায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sar57ker1981
০৫-১১-২০২৩ ১১:৫৯ মিঃ

সুন্দর

M2_mohi
০৪-১১-২০২৩ ১৮:৫৯ মিঃ

খুবই ভালো লেগেছে।