সত্যতা স্বীকার
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

তোমায় নিয়ে লেখা শত গল্প-কবিতা-গান,
কত শত না বলা কথা, অবুঝ অভিমান।
সব আজ ভাষাহীন, খেই হারারো দুকুল,
এমন করে কেন করলে আমায় তুমি বেকুল ?

এমন করে কেনই বা টানছো তোমার পানে ?
যাবো যেদিন চলে আমি সইবা কেমনে ?
ভাবছো তুমি আমিই বা করবো সেদিন কি ?
জানোই তো,পুড়তে পুড়তে কবেই আমি আঙ্গার হয়েছি।

নতুন করে আমার আর নেইতো পোড়ার কিছু,
ভাবনা আমার যাচ্ছে শুধু তোমার পিছু পিছু,
অবুঝ ওই মনটাতে আঘাত আসবে যবে,
একলা একলা কি করেই বা তখন সামলাবে ?

এই ভেবেই বলতে গিয়েও হয়নি বলা কথাটি,
লিখতে গিয়েও পায়নি ভাষা যে ভাবনাটি-
বলছি তা মনে মনে,শুনে নিও তুমি,
তোমার চেয়েও তোমায় বেশি ভালোবাসি আমি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sukonna-Tisha
০৪-১০-২০১৪ ১২:১৩ মিঃ

মন্তব্য করার জন্য ধন্যবাদ দিপঙ্কর দা :)

dipankarbera
২৬-০৯-২০১৪ ১৬:৪১ মিঃ

পানে/কেমনে , যবে / সামলাবে , তুমি / আমি - ঠিক ছন্দমিল নয় ।
মোটামুটি ভাল লাগল ।