অসম্মান
- মো জহিরুল ইসলাম ১৯-০৫-২০২৪

আঁধার দেখো ঘুচে গেছে, ফুটলো কচি সূর্যালোক,
বিষাদ নিয়ে অশ্রু ভেজে আমার দুটি ক্লান্ত চোখ।!
হয়তো তোমার চোখ চাহনী
অনুভূতির মূল যোগান,
অবহেলার চাদর গায়ে গুনছি শুধুই অসম্মান।
রিং এর উপর রিং বেজেছে
ব্যর্থ আমার টেলিফোন,
অভিমানের ঝড় উঠেছে নাস্তানাবুদ ব্যাকুল মন।
মেসেজ গুলোও ব্যর্থ যেন অবহেলার ঝলকানিতে
নিরুত্তরেই আঘাত জেনো সিন করার নীল বাতি তে!
মৃত্যু আমার আসুক ঝেঁপে, কবর খুঁড়ুক অভিমান,
নীল বেদনায় প্রিয় আমার সর্বাপেক্ষা অসম্মান।

( ১৬.১২.২০২৩ সকাল ৯.৩৫ মিনিট )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Md_johirul_islam
১৬-১২-২০২৩ ১৮:২৩ মিঃ

কবি যেন আমার মনের কথা গুলোই বলেছেন। ধন্যবাদ কবিকে ।