দুরত্ব এবং...
- মো জহিরুল ইসলাম ১৯-০৫-২০২৪

নিষিদ্ধ হলেও আমাদের ভালোবাসা টা মেকি নয়!
শারীরিক টান যত টা না গ্রাস করতে পেরেছে আমাকে,তার থেকে বেশি গ্রাস করেছে তোমার ভেতরে লুকিয়ে থাকা নব যৌবনা কিশোরী টি!
লোভ যে হয়নি সেটা নয়! মিথ্যে বলার অপরাধে দণ্ডিত হতে পারব না, তোমার ঠোঁটের প্রতি এক অবাধ্য দুর্বলতা তৈরি হয়েছে আমার! পরিমাণ টা কত হবে জানিনা,
হয়তো কুইন্টাল খানেক অথবা সহস্রাধিক বাক্সবন্দী খামের সমান!

আমি প্রতিটি মুহূর্তে মিস করছি কবিতার মত তোমার মিষ্টি কণ্ঠটি।
তোমার প্রতিটা বলা শব্দ,কথামালা আমার কাছে যেন জয় গোস্বামীর কবিতার ঝংকার!
হাজার খানেক বছর পার করে দিলেও তোমার কণ্ঠ শুনতে ক্লান্তি বোধ করব না একটুও!

( ১৭.১২.২০২৩ , ভোর ৪.২৮ মিনিট )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।