ভালোবাসাটা বোঝোনি
- সবুজ বিপ্লব ২০-০৫-২০২৪

আমি তোমাকে যতবার স্মরণ করেছি
ততবার তুমি তোমার জীবনে নিঃশ্বাস নাওনি
আমি যতবার তোমাকে আমার কল্পনার ক্যানভাসে এঁকেছি
ততবার তুমি তোমার চোখ মেলে এই পৃথিবী দেখোনি
যতবার তোমাকে আমি আমার স্বপ্নে দেখেছি
ততবার তুমি তোমাকে তোমার নিজ চোখে দেখোনি
আমি যতবার তোমার সাথে কথা বলেছি
ততবার তোমার ওষ্ঠ যন্ত্র কম্পিত হইনি
আমি যতবার তোমার ছায়ার সাথে হেঁটেছি
ততবার তুমি তোমার পায়ের উপর ভর দিয়ে দাড়াওনি।

আমি যতটুকু তোমাকে চিনেছি যতটুকু জেনেছি
ততটুকু তুমি তোমাকে চেনো নি
তাইতো আমার ভালোবাসাটাকে আজও বুঝতে পারোনি।।
............

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।