চাওয়া
- রুবাইদা গুলশান নীলা ১৮-০৫-২০২৪

তোমার অপেক্ষায় যে রাত কাটে নির্ঘুম
সেই গল্পের নাম-ঠিকানায় কোথাও তো আমার নাম ভাসেনি!
তবে যে বলো শেষ ট্রেন চলে গেলে
তবেই তুমি ফিরবে!
আর যাই করো না কেন
সন্ধ্যা নামার আগেই ঘরে এসো
একবার সূর্য অস্ত গেলে
তুমুল সেই অন্ধকারে আমাকে কী আর খুঁজে পাবে?
স্মৃতির বুকে হাঁতড়ে তুলে আনবে একটি বিকাল কিংবা একটি ক্ষণ
বলি-ওটুকু দিয়েই কী তোমার সারাটা জীবন কেটে যাবে?


-রুবাইদা গুলশান

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।