হৃদয় পোড়া ক্ষত
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

জীবন্ত লাশের সাথে আর যাইহোক
অভিমানের খেলাটা খেলা যায় না।
আঘাতগুলোতে এখন আর
অনুভূতিগুলো জেগে উঠে না
বরং হৃদয়ের ভিত্তি প্রস্থরটা কাঁপতে থাকে।
কখনও যদি সুযোগ হয়
সেই কম্পনে একবার কান পেতে দেখো,
শুনতে পাবে বিকট আর্তচিৎকারে শুধু একটি কথাই বলে যাচ্ছে-
‘কোথাও কি একটু ভালোবাসা হবে?সত্যিকারের ভালোবাসা?
যেই ভালোবাসায় কখনও পুড়ে ছাই হবে না
পরম যত্নে লেখা কোন পত্রালিকা ।
যে অক্ষররাজি বোবা দৃষ্টিতে তাকিয়ে বলবে না-
চিতার আগুনে সব কি শেষ তাহলে ? ’

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।