হারিয়ে ফেলেছে
- সিফাত মৃধা ১৮-০৫-২০২৪

তাদের নিয়ে লিখতে গিয়ে
কলম তার কালি হারিয়ে ফেলেছে।
তাদের নিয়ে বলতে গিয়ে
ভাষা তার বাক্য হারিয়ে ফেলেছে।
তাদের নিয়ে ভাবতে গিয়ে
ভাবনা তার স্মৃতি হারিয়ে ফেলেছে।
তাদের কে খুঁজতে গিয়ে,
দৃষ্টি আজ অন্ধ হয়েছে।
তাদের কথা শুনতে গিয়ে
শ্রবণ শক্তি আজ হ্রাস পেয়েছে।
তাদেরকে অনুভবে আঁকতে গিয়ে
আজ অনুভব হ্রাস পেয়েছে।



১:৪৪রাত
১ই চৈত্র ১৪৩০বঙ্গাব্দ
১৫ই মার্চ ২০২৪ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।