বিষাক্ত তরবারি
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৯-০৪-২০২৪

বিষাক্ত তরবারি
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।
তারিখঃ ১৯-০৩-২০২৪ ইং
**********************
হে মুমিন ! সত্যের দিতে হবে খাঁটি দাম,
মিথ্যে সর্বনাশ করে এই কথা জানালাম!
মোহের অগ্রাসনে আরশ উঠেছে কেঁপে !
ধরেছে মিথ্যেরা সত্যের গলা চেপে-

হে মুমিন ! অনেকেই পরাজিত হয়েছে আগে
সত্যকে সর্বনাশ করেছে অনিষ্ট ধূসরে জেগে!
বৈধকে করেছে অবৈধ,
অবৈধকে করেছে বৈধ !

বহু রক্তপাতের ধারা এখনো উজ্জ্বল স্বাক্ষী,
যেখানে লোভের বিষাক্ত তরবারি-
সর্বনাশ এনেছে ডেকে মুমিনের দূর্গে দূর্গে
সুতরাং হত্যা করো, লোভকে হত্যা করো
যদি চাও পেতে বিজয়ের স্বর্গিয় ভূমি।
---------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।