পাল্টা নিক্ষেপ
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৯-০৪-২০২৪

পাল্টা নিক্ষেপ
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।
তারিখঃ ১৯-০৩-২০২৪ ইং
**********************
যে ক্ষতি করে, যে হয় ক্ষতির কারন,
সে কভূ পাবে না ছাড়- জীবন-মরণ !
প্রভূ যদি হয় বিরূপ- রাগান্বিত
সে হয় ধবংস ! সে হয় পরাজিত!

হে প্রাণ ! জটিল কুটিলকে করো মানা
আপনায় আসবে নেমে প্রভূর রহমখানা।
অন্যকে সুখ - শান্তি দাও এই নিখিলে
রহম আসবে নেমে যুদ্ধের কোলাহলে।

যদি কাউকে জটিল করে তুল কুট জঞ্জাল,
পাল্টা নিক্ষেপ করবে বিধি আজ কি কাল !
-----------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।