তুমি যেন পারো
- মোঃ আমিনুল এহছান মোল্লা ২৯-০৪-২০২৪

তুমি যেন পারো

কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিথঃ ২৯-০৩-২০২৪ ইং
***************************************
লোভ -লালসা কামনার পথ রুদ্ধ করি,
ক্ষমতাকে তুচ্ছ করি হে প্রাণ সত্যকে ধরি।

তুমি গর্জে উঠো হে- এই জগতের পানে
শোধে দাও হে ওই সব ঋণ বিধাতার গানে।

যা তোমার উপর অর্পিত মানবের মহাতরী
যেন তুমি পারো নোঙ্গর করি
মুক্তির পতাকা উড়াতে দশদিক ভরি।
তুমি এসো হে আলোর মিছিলে আঁধার পথ ছাড়ি।

কারো হক যেন না হয় লুন্ঠিত এ মর্তলোক
তুমি যেন পারো রুখে দিতে অসুরের ভূলোক।
----------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।