ঈদের খুশীর বান
- মোঃ আমিনুল এহছান মোল্লা ৩০-০৪-২০২৪

ঈদের খুশীর বান
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিথঃ ১১-০৪-২০২৪ ইং
***************************************
ওই উঠেছে ঈদের চাঁদ জাগো হে মুসলমান,
ডাকছে তোমায় রোজা শেষে ঈদের খুশীর বান!
ধনী গরিব কাঁধ মিলিয়ে করছে উচ্চারণ
আজকে সবার খুশীর ঈদ ওরে প্রিয়জন্।

ধবল কালো নাইতো ভেদ এই শুভক্ষণ,
আমরা সবে মুসলিম উম্মাহ সবে ভাই বোন।
সাম্যের গান গাই মোরা করি নিমন্ত্রণ
ঈদ মোবারক ! ঈদ মোবারক! ওরে মুমিনগন।
-----------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১০-০৪-২০২৪ ২১:৪৫ মিঃ

ঈদ মোবারক