যুদ্ধ তোদের বিজয়ের নিশান
- মোঃ আমিনুল এহছান মোল্লা ৩০-০৪-২০২৪

যুদ্ধ তোদের বিজয়ের নিশান
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ১২-০৪-২০২৪ ইং
***********************************
বাতিল জেগে রন্ধে রন্ধে এই বসূধায়,
তবুও বলি হকের শক্তি আয় ছুটে আয় !

নয়তো তোরা নতজানু, নয়তো ভাঙা কূল
তোরা সবে মুমিন দল ,প্রভূ প্রেমের ফুল।
যুদ্ধ তোদের বলবে হাসি বিজয় ছবি আঁকি
তোরাই শক্তি, তোরাই বল- তোরাই মুক্ত পাখি!


ভয় কি তোদের আসুক তেড়ে ওই তাগুদের দল!
রবের রহম সঙ্গে আছে বলরে তোরা বল।
শক্তি তোদের আল-কোরান নবীর সুন্নাহ
হকের দল করে ভয় এক আল্লাহ !!

বাতিল ছুঁড়ে চলরে তোরা হকের গান গেয়ে,
যুদ্ধ তোদের বিজয়ের নিশান তবে কেন ভয়ে ?
-------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৩-০৪-২০২৪ ০৪:২৫ মিঃ

সুন্দর মনোমুগ্ধকর লিখেছেন