কলমের কালি
- মোঃ আমিনুল এহছান মোল্লা ০২-০৫-২০২৪

কলমের কালি
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ১৮-০৪-২০২৪ ইং
*****************************
জ্ঞানীর কলমের কালি মুক্তির আলো !
শহীদের রক্তের চেয়েও শতগুন ভালো!

গিরি পথে জ্ঞানীরা পথ দেখায় চৌধার,
আঁধার পথে আলো পায় মানবেরা নশ্বর !

শিক্ষা ফরজ করেছে নর-নারীর উপর,
তাই এসো হে লুফে নাও জ্ঞানের ভান্ডার।

অজ্ঞ হয়ে থেকো না ওগো এই বসূধায়,
জ্ঞানের আলোয় ছুটে যাও প্রভূ যেথায়।

মুক্তি রাহে জ্ঞানীর কলম অপার শক্তি!
তাগুদ ধ্বংসে হার না মান যুদ্ধের চুক্তি।
------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।