ওপেন ওপেন খেলা
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১২-০৫-২০২৪

ওপেন ওপেন খেলা
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।
তারিখঃ ২৪-০৪-২০২৪ ইং
*********************
চারিদিকে ওপেন ভাই, গ্রাম- গঞ্জ -শহরে,
কি তরুণ! কি তরুণী! পৌঢ়ও সে বহরে!

ওপেন ওপেন খেলা হল ন্যাংটা কুকুরের!
মানুষও রইল না ঘরে এখন এই সমাজের।
কি রাত্রি! কি দিন! ঘর বাইরে দলে দলে
গোপনে প্রকাশ্যে অনৈতিক ছুটছে কল্লোলে।

শুধু শুনি সাধু বাক্য, মুক্তি মু্ক্তি শব্দ
অথচ তাগুদে বদ্ধ ! শয়তানে জব্দ ।
প্রিয়-প্রিয়া নির্লজ্জ ছুটেছে ওপেন!ওপেন!
কোথাও যেন কোন বাধা নেই নিষিদ্ধ শয়ন!

পথ ঘাটের দিকে তাকালে চোখ বুজে আসে,
কি রঙ ঢং ! কি উম্মাদনা করে আপন হরষে!
দস্যু ডাকাতেরা ডাকাতি করে যায় গুপ্তধন !
আর ওরাও! ওপেন করে দেয় সব রঙিন !
-------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।