অবৈধ বাড়ী- গাড়ী
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

অবৈধ বাড়ী- গাড়ী
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।
তারিখঃ ২৪-০৪-২০২৪ ইং
*********************
অবৈধ বাড়ী গাড়ী বীরত্ব কি যে এর ?
বেশ্যা নারীতে যৌবন মিটায় নিজেদের।

পরকিয়ার মত্তে বৌ যায় হোটেল- মোটেলে
মদ গাঁজা আফিমে রঙ্গ শালায় মেয়ে-ছেলে।
নৈতিকতা ছুঁড়ে, ছুটে চলে রঙ্গে !
চুষে যায়, লুটে যায় দলবেধে বঙ্গে।

এরা নাকি রতি মহারথি ফুলের মত কত কি !
জনসেবক, জননেতা কত নামে আরো ডাকি।
কলম হাতে করে চুরি তেড়ে গিয়ে করে খুন;
ছিঃ !ছিঃ! মোনাফিক- খায় ওরা কার নুন?

অবৈধ বাড়ী গাড়ী বীরত্ব কি যে এর ?
দুর্ণীতিবাজ –ঘুষখোর জানে সবাই পৃথিবীর!
-------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।