পনোগ্রাফির অগ্রাসনে
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

পনোগ্রাফির অগ্রাসনে
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।
তারিখঃ ২৪-০৪-২০২৪ ইং
*********************
জাতির শক্তিবল ক্রমেই হচ্ছে ছিন্ন,
পনোগ্রাফি উম্মোচন করছে যত ঘৃণ্য।
চারিদিকে ভেসে উঠে নগ্নতার কৃষ্টি,
যৌনতার দিকে লাজহীন ওপেন দৃষ্টি!

হত্যা হচ্ছে নৈতিকতা,সমাজ হচ্ছেআক্রান্ত,
ব্যক্তি চরিত্রে আঘাত হানে,বিবেক হয় ভ্রান্ত।
সুস্থ সংস্কৃতির গভীরে বেধেগেছে তুমুল যুদ্ধ!
পশ্চিমাদের নগ্ন পর্দায় এ প্রজন্মেরা অবরুদ্ধ।

পনোগ্রাফির অগ্রাসনে বিবেক হারাচ্ছে চৈতন্য,
জাতির ধ্বংসে অসুরেরা হচ্ছে অগ্রগণ্য।
সুস্থ সমাজ ব্যবস্থায় পনোগ্রাফি একটা বৈরী!
তাই জাগো হে বিবেক! এ ধবংসে হও তৈরী।
-------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।