হে নবীণের স্বপ্ন রাজ
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

হে নবীণের স্বপ্ন রাজ
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর।
তারিখঃ ২৫-০৪-২০২৪ ইং
*********************
হে নবীণের স্বপ্ন রাজ! চির সবুজ প্রাণ!
তেমার কণ্ঠে শুনেছি যুদ্ধ বিজয়ের অমর গান।
তুমি মৃত্যুঞ্জয়ী! যুগ যুগান্তরের হিল্লোল,
শত হৃদয়ে ঝড় তুলা প্রেমের কল্লোল।

তুমি এসেছিলে আঁধার লগনে পূর্ণি আলোয়ে ,
তুমি মেলেছিলে শুভ্র ডানা বিবিএস বলয়ে।
ঝড়ের উত্তাল প্রলয়ে তুমি ছেড়েছিলে তরী,
ধরেছিলে হাল- হে রাত্রির আলোক পাঞ্জেরী!

যে দিবাকরে মুক্তির পথ চিনেছি হে কান্ডারী !
সে ঋণ কভু শোধ হবে না পৃথিবীর পথ ধরি।
তুমি এক মৃত্যুঞ্জয়ী গান- চির সবুজ প্রাণ !
তুমি নবীণের স্বপ্ন রাজে হে লুৎফুর রহমান।
-------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।