অবৈধ প্রণয়
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

অবৈধ প্রণয়
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ২৫-০৪-২০২৪ ইং
*****************************
চৌদিকে অবৈধ প্রণয়ের বিপুল ধ্বনি বাজে!
প্রাণে প্রাণে দেহে দেহে সন্ধি করে বেলাজে।
প্রণয়ের উত্তাল তরঙ্গে তলিয়ে যায় সাগরে,
লোনা জলে ভেসে বেড়ায় দূর হতে বহুদূরে---

স্বর্গিয় সুখের ভেলা ডুবিয়ে দেয় বারংবার,
কভূ ভাবে না এ জীবন যে কত অন্তঃসার !
রূপ লাবণ্য যৌবন বিক্রি করে সংগোপনে,
ঘৃণ্য অবৈধ প্রণয়ের উত্তাল প্লাবনে-

এ প্রণয়ের অগ্নি শিখা ছড়িয়েছে চারিদিকে,
স্বর্গিয় প্রেম পুড়িয়েছে সংসার ভূ-লোকে।
যদি না ফিরে আসে মুক্তির পথে দেহ প্রাণ।
তীব্র অনলে প্রজ্জ্বলিত হবে সভ্যতার কলতান।
------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।