নগ্ন তরঙ্গ
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

নগ্ন তরঙ্গ
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ২৬-০৪-২০২৪ ইং
*****************************
ওরা দিকে দিকে পর্দাহীনতায় হচ্ছে মগ্ন,
ছুটছে নিলর্জ্জ বেহায়াপনায় জাহেলী লগ্ন।
হে সভ্যতা,এখন শুধু অভ্যতার আনাগোনা,
নগ্ন তরঙ্গেরা কেড়ে নিচ্ছে মুক্তির সম্ভাবনা।

গুপ্ত অঙ্গেরা প্রকাশ্যে করছে উম্মাদনা,
বিষাক্ত শুলেরা শুরু করছে দিনগোনা্
রসালো ফুলগুলো বিপুল ফুটছে সংঘবদ্ধ !
ঝর্নার স্রোত ধারাও হচ্ছে না অবরুদ্ধ !

হে বেপর্দা, কোন অভিাসারে ছুটছো পৃথ্বী?
যেখানে পর্দাশীলতা সন্মানের মূল ভিত্তি।
সেখানে কেন অন্ধকার যুগের এত সাধন।
বলো, কি করে জানাই রক্তিম অভিবাদন?
-------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।