ছুঁড়ে দাও ভীরু প্রাণ
- মোঃ আমিনুল এহছান মোল্লা ১৩-০৫-২০২৪

ছুঁড়ে দাও ভীরু প্রাণ
কলমেঃ মোঃ আমিনুল এহছান মোল্লা
স্থানঃ রাওনাট,কাপাসিয়া,গাজীপুর
তারিখ ২৭-০৪-২০২৪ ইং
*****************************
বিপুল আত্মবিশ্বাসে এগিয়ে যাও সম্মুখ,
বিজয়ের অদম্য বাসনায় খুলে দাও বুক।

প্রবাহিত কর রক্ত কণিকা শিরা-উপশিরা,
দুর্বার ছুটে যাও যুদ্ধের মত্তে এই বসুন্ধরা।
অন্তরে নিয়ো না কুভ বিরহের জ্বালা,
প্রবল প্রলয়ে ধেয়ে যাও তব হে চঞ্চলা।

ছুঁড়ে দাও ভীরু প্রাণ হে রণ বীর ,
বিজয় তোমার চরণ তলে আসিবে অধীর!
হে,যুবক, তুমি কাঁদিবে না কভূ নতশির,
তুমি মুক্তি যোদ্ধার উত্তরসূরী- এ বঙ্গ তর।

ভীরুরা বিরহে কাঁদে তব ব্যর্থতার সাথে,
তুমি বিজয়ের হাসি লক্ষ শহীদের রক্ততে।
-----------------------------------------------

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।