অবুঝ বালক
- সুকন্যা তিশা ২০-০৫-২০২৪

মাঝে মাঝে তুই অনেকটা আপন,
মাঝে মাঝে অনেক দূরের কেউ ।
জানিস তো ?
অভিমান আর অবহেলারা কখনও
এক ছাদের নিচে থাকতে পারে না,
আর আমি ততটাই অভিমানী
ঠিক যতটা তোর অবহেলা।
তাই নাক ফুলিয়ে হয়ত বলতে পারি নিমেষেই-
ঠিক আছে সব ! ও কিছু নয় ।
সত্যিকার অর্থেই সত্যিটা কি কখনই জানতে চাস নি
বা চাইবা না বলেই আজীবন তুই অবুঝ বালক
হয়েই রইলি বুঝ বালক আর হতে পারলি না ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।